আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৪৬

প্লাস্টিকের বস্তায় ভারতীয় মোড়কে দেশীয় চাল বিক্রির দায়ে জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে ভারতীয় মোড়ক ব্যবহার করে দীর্ঘদিন ধরে প্লাস্টিকের বস্তায় দেশীয় চাল মজুদ রেখে বিক্রি করার দায়ে বেলাল নামে এক চাল ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার(১৫ ডিসেম্বর) ভূঞাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতির নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত ওই জরিমানা করেন।


স্থানীয়রা জানায়, গোবিন্দাসী বাজারে দীর্ঘদিন ধরে কিছু অসাধু চাল ব্যবসায়ীরা দেশীয় চাল ভারতীয় মোড়ক ব্যবহার করে প্লাস্টিকের বস্তায় মজুদ করে কাটারিভোগ নামে বিক্রি করছিল। সাধারণ মানুষের সাথে প্রতারণা করার এহেন খবর স্থানীয়রা প্রশাসনকে অবহিত করে। পরে ভ্রাম্যমাণ আদালত অভিযান করে চাল ব্যবসায়ী বেলালকে জরিমানা করেন।


ভূঞাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার গোবিন্দাসী বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভারতীয় মোড়ক ব্যবহার করে প্লাস্টিকের বস্তায় চাল বিক্রি করায় এক ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া জব্দকৃত চালগুলো মিলে দেওয়ার জন্য বলা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno