আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৪:৪৪

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় নিহত ৪ আহত ৩

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই জুই-যুথী পাম্পের সামনে শনিবার(২২ ফেব্রুয়ারি) পেছন থেকে আসা কাভার্ডভ্যানের ধাক্কায় শ্রমিকবাহী লেগুনা উল্টে চারজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। হতাহতরা সবাই নাসির গ্লাস ইন্ডাস্ট্রির শ্রমিক।

নিহতরা হচ্ছেন, গাইবান্দা জেলার সাদুল্যাপুর উপজেলার মীজপাড়া গ্রামের চটকু শেখের মেয়ে রশিদা বেগম(৩০), একই এলাকার রুপনাথপুর গ্রামের অমূল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস(৩৫), একই উপজেলার গোবিন্দরায় দেবাত্তর তেরাঙ্গা গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর আক্তার(১৮) ও টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের আলম মিয়ার স্ত্রী মর্জিনা বেগম(৩০)।

পুলিশ জানায়, শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে গোড়াই এলাকা থেকে কয়েকজন শ্রমিক একটি লেগুনাযোগে ধেরুয়া নাসির গ্লাস ফ্যাক্টরীতে যাচ্ছিলেন। এসময় জুই-যুথি পাম্পের সামনে সার্ভিস লেনে দাঁড়ানো লেগুনাকে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আরো দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত তিনজনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুজ্জামান জানান, নিহতদের লাশ আইনী পক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব না হলেও লেগুনাটি আটক করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno