আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:০০

বঙ্গবন্ধু সেতুতে একদিনে টোল আদায় পৌনে তিন কোটি টাকা

 

দৃষ্টি নিউজ:

ঈদযাত্রায় বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় টোল আদায়ও বেড়েছে। ২৪ ঘণ্টায় ছোট-বড় মিলে বঙ্গবন্ধু সেতু দিয়ে ৩৬ হাজার ৬৯টি যানবাহন পারাপার হয়েছে।

এতে টোল আদায় হয়েছে দুই কোটি ৭১ লাখ ৯৫ হাজার ৪০০ টাকা। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু সেতু অফিসের নির্বাহী প্রকৌশলী মো. আহসানুল কবীর পাভেল বিষয়টি নিশ্চিত করেছেন।


প্রকৌশলী মো. আহসানুল কবীর পাভেল জানান, কয়েক দিনের চেয়ে গত ২৪ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বেড়েছে। টোল আদায়ের হিসাব অনুসারে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী পরিবহন সেতু পার হয়েছে ২০ হাজার ৮২০টি। টোল আদায় হয়েছে এক কোটি ৪০ লাখ ১০ হাজার ১০০টাকা। উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী পরিবহন পার হয়েছে ১৫ হাজার ২৪৯টি। টোল আদায় হয়েছে এক কোটি ৩১ লাখ ৮৫ হাজার ৩০০টাকা। মোট টোল আদায় হয়েছে দুই কোটি ৭১ লাখ ৯৫ হাজার ৪০০টাকা।


প্রকাশ, এর আগে মঙ্গলবার(১৮ এপ্রিল) সকাল ৬টা থেকে বুধবার(১৯ এপ্রিল) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৩০ হাজার ২৫১টি পরিবহনের বিপরীতে টোল আদায় হয় দুই কোটি ৪৪ লাখ ২১ হাজার ৫৫০ টাকা।

সোমবার (১৭ এপ্রিল) সকাল ৬টা থেকে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় সেতুর উপর দিয়ে ছোট-বড় ২২ হাজার ৪৮৫টি যান পারাপার এবং দুই কোটি ৯ লাখ ৬৪ হাজার ৫০০ টাকা টোল আদায় হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno