আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:৪৪

‘বাপজানের বায়োস্কোপ’ ছবির পরিচালক রিজু নিজ শহরে সংবর্ধিত

 

দৃষ্টি নিউজ:


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘বাপজানের বায়োস্কোপ’ ছবির পরিচালক রিয়াজুল রিজু নিজ শহর টাঙ্গাইলে সংবর্ধিত হয়েছেন। এ সময় বাপজানের বায়োস্কোপ ছবির কলাকুশলীদেরও সংবর্ধনা দেওয়া হয়। ২০১৫ সালের তার নির্মিত ছবি আটটি বিভাগে নয়টি শ্রেষ্ঠ পুরস্কার লাভ করায় বুধবার(১৫ নভেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাব ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন, দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব টাঙ্গাইলের আরেক কৃতি সন্তান নাট্যাভিনেতা ও নির্দেশক মামুনুর রশীদ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেসার উদ্দিন জুয়েলের সভাপতিত্বে সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন, পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম। বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরন, নাট্যকার ও লেখক মাসুম রেজা, নাট্য নির্দেশক ও অভিনেতা শাহেদ সরিফ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। সংবর্ধনার জবাবে রিয়াজুল রিজু তার বক্তব্যে বলেন, ‘আমি অভিভুত। নিজ শহরের মানুষ যে সন্মান জানিয়েছে, সেজন্য আমি কৃতজ্ঞ।’
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে রিজুকে প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ অতিথিদের সাথে নিয়ে রিয়াজুল রিজুর মাথায় সংবর্ধনা মুকুট পড়িয়ে দেন। অনুষ্ঠানে রিজু পরিচালিত ‘বাপজানের বায়োস্কোপ’ ছবির অংশ বিশেষ প্রদর্শণ করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno