আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ২:৫৪

বালুবাহী ট্রাক বিকল ও দুর্ঘটনা :: বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে ২০ কিমি যানজট

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লায় বালুবাহী ট্রাক বিকল হওয়ায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

মঙ্গলবার (২৯ মার্চ) ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে রাবনা বাইপাস পর্যন্ত ওই যানজট দীর্ঘ হয়। ফলে নারী ও শিশু সহ যাত্রী সাধারণ ভোগান্তির শিকার হওয়ার পাশাপাশি কাঁচামাল বোঝাই ট্রাকগুলো নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছতে না পারায় ক্ষতির আশঙ্কা সৃষ্টি হয়েছে।


পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে মহাসড়কে কালিহাতী উপজেলার ভাবলা এলাকায় সেতুর ৩নম্বর ব্রিজের উপর একটি বালুভর্তি ট্রাক বিকল হয়ে যায়। প্রায় একই সময় একই উপজেলার সল্লা এলাকায় একটি ট্রাত ও কাভাডভ্যানের সংঘর্ষ হয়। এ কারণে মহাসড়কে ভোর সাড়ে ৪টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, মহাসড়কে ব্রিজের উপর বালুবাহী ট্রাক বিকল ও দুর্ঘটনার কারণে সকালে ঢাকাগামী লেনে যানজটের সৃষ্টি হয়। বিকল ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে নেওয়া হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে।


এলেঙ্গা হাইওয়ে পুলিশের পরিদর্শক আতাউর রহমান জানান, বিকল হওয়া ট্রাক ও বালু এবং দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে নেওয়ার পর মহাসড়কে উভয় লেনে যান চলাচল শুরু হয়েছে। বর্তমানে মহাসড়কে কোন যানজট নেই। সবধরণের পরিবহন স্বাভাবিক গতিতে চলাচল করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno