আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:৪৯

বাসাইলের ইউপি চেয়ারম্যান সখীপুরে গণধোলাইর শিকার!

 
মো. হাবিবুর রহমান হবি

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার বৃহস্পতিবার(২৫ এপ্রিল) রাতে সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দাড়িয়াপুর মাজারপাড় এলাকায় গণধোলাইয়ের শিকার হয়েছেন। রাতের আধারে ওই এলাকায় এক নারীর সঙ্গে দেখা করতে গিয়ে জনতার গণধোলাইয়ের শিকার হন তিনি। পরে ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদারকে গুরুতর আহত অবস্থায় রাতেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার সখীপুর উপজেলার দাড়িয়াপুর মাজারপাড়া এলাকার আজাহার উদ্দিনের মেয়ে শারমিন আক্তারের(২২) বিয়ে বিচ্ছেদ ঘটাতে সহযোগিতা করেন। ওই সুবাধে ইউপি চেয়ারম্যান ও মেয়েটির মধ্যে মুঠোফোনে কথপোকথনের মাধ্যমে সখ্যতা গড়ে ওঠে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে মোটরসাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যান গোপনে মেয়েটির সঙ্গে দেখা করতে গেলে স্থানীয়রা কৌশলে গরুচোর দাবি করে চেয়ারম্যানকে গণধোলাই দিয়ে আটকে রাখেন। পরে রাতেই স্থানীয় ও বাসাইলের মাতব্বররা ঘটনাস্থল থেকে চেয়ারম্যানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
উপজেলার ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী আসিফ ও স্থানীয় ইউপি সদস্য ওয়াহাব আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
দাড়িয়াপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এসএম শাইফুল ইসলাম শামীম বলেন, রাতেই খবর পেয়ে ঘটনাস্থল থেকে হবি চেয়ারম্যানকে উদ্ধার করি। তবে বিষয়টি নিতান্তই ভুল বোঝাবুঝি বলে দাবি করেন তিনি।
এ প্রসঙ্গে গণধোলাইয়ের শিকার কাউলজানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার বলেন, ওই মেয়েটির বাড়ির পাশ দিয়ে তিনি সখীপুর থেকে বাড়ি ফিরছিলেন। স্থানীয়রা তাকে গরুচোর ভেবে তার উপর হামলা চালায়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার পর তারা তাকে ছেড়ে দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno