আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:১১

বাসাইলে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে দুই সহোদর গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইলে এক গৃহকর্মীকে(১৪) ধর্ষণের অভিযোগে শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুই সহোদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বাসাইল কালীবাড়ি গ্রামের খোকা বাবুর ছেলে সিজান(২৪) ও রিপন (৩২)। ধর্ষণের শিকার ওই গৃহকর্মী কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার চারারবন গ্রামের বাসিন্দা।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী ঢাকার মিরপুর-২ সি-ব্লক এলাকার মাসুদের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা(২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে ওই গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যান। ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দেন তিনি। এরপর থেকে বিভিন্ন সময় ওই কিশোরীকে বার বার ধর্ষণ করা হয়। ওই কিশোরী বাড়িতে যেতে চাইলেও তাকে জোর করে আটকে রাখা হত। ঘটনাটি ধর্ষক সিজানের বড় ভাই রিপনকে জানালে তিনি কোন কর্ণপাত করেননি।

বিষয়টি গোপনে ওই কিশোরী তার মাকে জানায়। এরপর রিপা ভারত থেকে বাংলাদেশে ফিরে এলে তাকেও ধর্ষণের বিষয়টি অবহিত করা হয়। রিপা তার ভাই সিজানের সাথে ওই কিশোরীর বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে তা আর বাস্তবায়ন করেননি। এমতাবস্থায় কোন উপায়ন্তর না পেয়ে গত ২৭ ফেব্রুয়ারি রাতে ধর্ষণের শিকার ওই গৃহকর্মী কিশোরীর মা বাদি হয়ে সিজান, রিপন ও রিপাকে অভিযুক্ত করে বাসাইল থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, ‘ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত রিপা পলাতক রয়েছেন। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno