আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫৩

বাসাইলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল পশ্চিমপাড়া থেকে মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে কনা আক্তার(২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের পরিবার জানায়, প্রায় পাঁচ বছর আগে কাশিল পশ্চিমপাড়া এলাকার বাবু মিয়ার দুবাই প্রবাসী ছেলে কবির মিয়ার সঙ্গে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের দরুন গ্রামের জয়নাল মিয়ার মেয়ে কনা আক্তারের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই তাকে যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করা হয়। সর্বশেষ সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ওই গৃহবধূকে যৌতুকের জন্য মারধর করা হয়। যৌতুকের জন্য নির্যাতন করায় সোমবার রাতে তিনি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের অভিযোগ, সোমবার রাতের কোনও এক সময় তারা ওই গৃহবধূকে হত্যা করে লাশ ঘরের ধর্ণার সঙ্গে ঝুলিয়ে রাখে। খবর পেয়ে তারা ওই বাড়িতে গিয়ে ঘরে বাইরে থেকে তালা লাগানো অবস্থায় দেখতে পায়।

স্থানীয় ইউপি সদস্য আক্কাছ মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। এটা হত্যা নাকি আত্মহত্যা তা সঠিকভাবে বলা যাচ্ছে না।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno