আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:০৭

বাসাইলে ট্রাক্টর চালকের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল দক্ষিণপাড়া গ্রামের একটি গাছ থেকে বৃহস্পতিবার(১৬ জানুয়ারি) দুপুরে রেজাউল মিয়া নামে এক ট্রাক্টর চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রেজাউল মিয়া(১৬) সখীপুর উপজেলার যাদবপুর মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ৪ মাস ধরে রেজাউল তার বোনের বাড়ি বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের আরোহা গ্রামে থেকে উপজেলার কলিয়া গ্রামের মজিবর নামে এক ব্যক্তির ট্রাক্টরের চালক হিসেবে কাজ করছিলেন। তবে ট্রাক্টর মালিক মজিবর চালক রেজাউলের বেতনের টাকা পরিশোধ করছিলেন না। টাকা না পাওয়ায় রেজাউল ট্রাক্টর চালানো বাদ দিতে চাইলে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়।

নিহতের নানা আব্দুর রাজ্জাক জানান, রেজাউলের বেতনের টাকা দিচ্ছিল না ট্রাক্টর মালিক মজিবর। পরে রেজাউল ট্রাক্টর চালানো বাদ দিতে চাইলে মজিবর তাকে মারধরের হুমকি দিচ্ছিলেন। বুধবার(১৫ জানুয়ারি) রাতের পর থেকে নিহত ট্রাক্টর চালক রেজাউলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, উপজেলার কাশিল দক্ষিণপাড়া এলাকার একটি গাছ থেকে ট্রাক্টর চালক রেজাউলের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno