আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  বিকাল ৫:০১

বাসাইলে শিয়ালের কামড়ে শিশুসহ আহত ৫

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল পৌরসভার দক্ষিণ পাড়া এলাকায় বুধবার(২৯ নভেম্বর) সন্ধ্যায় শিয়ালের কামড়ে শিশুসহ পাঁচজন আহত হয়েছেন।


আহতরা হচ্ছেন- বাসাইল পৌরসভার দক্ষিণ পাড়া এলাকার মৃত চান খাঁর স্ত্রী ফাতেমা বেগম(৭৫), একই এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মঙ্গল মিয়া(৬৫), জাকির হোসেনের ছেলে রাফি(৩), শফিকুল ইসলামের ছেলে শিশির মিয়া(২৩) এবং জাহিদুল ইসলামের মেয়ে উর্মি (১৪)। বাসাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রিন্স মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যার দিকে বাসাইল পৌরসভার দক্ষিণ পাড়া এলাকায় একটি শিয়াল ঘোরাফেরা করছিল। ঘর থেকে বের হলেই শিয়ালটি মানুষজনদের ধাওয়া করে কামড়াতে থাকে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। স্থানীয়রা কামড়ে আহতদের উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


আহত শিশির মিয়া জানান, তিনি বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। দক্ষিণপাড়া মাঠে আসা মাত্রই শিয়াল তার পায়ে কামড় দেয়। পরে তিনি হাত দিয়ে ঘুষি দিলে তার হাতেও কামড় দেয়।


বাসাইল পৌরসভার কাউন্সিলর প্রিন্স মাহমুদ জানান, বুধবার সন্ধ্যার দিকে বাসাইল দক্ষিণ পাড়া এলাকায় শিশুসহ পাঁচজনকে শিয়ালে কামড়ায়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তিনজনকে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসা হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ডি এম রাফিউর রহমান জানান, শিয়ালের কামড়ে আহত পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পাঁচজনের মধ্যে দুইজনের অবস্থা আশনঙ্কাজনক হওয়ায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno