আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৩:৫৪

বাসাইল প্রেসক্লাবের কমিটির মেয়াদ বাড়ল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের কমিটিকে সর্বসম্মতিক্রমে পূণরায় দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকালে ২০১৯ সালের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে আগামি ২০২০ সালের জন্য মনোনীত করা হয়।

পুন:নির্বাচিতরা হচ্ছেন- সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের বাসাইল প্রতিনিধি আশিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক পদে দৈনিক নয়াদিগন্তের বাসাইল প্রতিনিধি মাহমুদুল হাসান, সহ-সভাপতি খাইরুল ইসলাম তালহা (বাংলাদেশ সময়), যুগ্ম-সস্পাদক এনায়েত করিম বিজয় (দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ মাসুদ রানা (এশিয়ান টেলিভিশন), ক্রীড়া সম্পাদক রুবেল মিয়া (সংবাদ প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক শাহানাজ খানম রেখা, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল লতিফ (দৈনিক সংবাদ)।

এছাড়া কার্য-নির্বাহী সদস্যরা হচ্ছেন- আবুল কাশেম মিয়া (দৈনিক এশিয়ান এইজ), এম শহিদুল ইসলাম (বিজয় টিভি), রাশেদা সুলতানা (দৈনিক দেশকথা) ও এমকে ভুইয়া সোহেল (দৈনিক মানবজমিন)।

বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও চ্যানেল আইয়ের টাঙ্গাইল প্রতিনিধি মুসলিম উদ্দিন আহমেদ প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। তার সাথে নিবার্চন পরিচালনা করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি নাসির উদ্দিন এবং দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি আরণ্য ইমতিয়াজ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno