আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:৪৯

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্রকে পিটিয়ে জখম

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সিলিমপুর গ্রামে মাদক কেনার টাকা না দেয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্র আলআমিনকে(২১) পিটিয়ে জখম করেছে মাদকাসক্তরা। আলআমিন উপজেলার বলরামপুর বিএম কলেজের ছাত্র ও ওই গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, সিলিমপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে আরিফ(২৫) ও শরীফ(২২) এবং জোয়াহের মিয়ার ছেলে মেহেদী মাদকাসক্ত। তারা আলআমিনের কাছ থেকে প্রায়ই টাকা নিয়ে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সেবন করে। গত ২৪ ডিসেম্বর বিকালে তারা আলআমিনের কাছে ইয়াবা ট্যাবলেট খাওয়ার জন্য দুই হাজার টাকা দাবি করে। আলআমিন টাকা না দিয়ে বাড়িতে চলে যায়। পরে রাত সাড়ে ৮টার দিকে আরিফ বাড়ি থেকে আলআমিনকে ডেকে খিলদা উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে নয়ে আসে। সেখানে আগে থেকে ওৎপেতে থাকা শরীফ ও মেহেদী এসেই আলআমিনকে লাঠি ও ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটাতে থাকে। আলআমিনের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয়রা আলআমিনকে উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে আলআমিন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno