আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:০৭

ভাসানী বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সোনালী ব্যাংকের দ্বিপাক্ষিক চুক্তি

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল প্রস্তুত ও প্রকাশ সহ যাবতীয় কার্যক্রম অটোমেশনের মাধ্যমে সম্পন্ন করার নিমিত্তে সোনালী ব্যাংক পিএলসির সাথে দ্বিপাক্ষিক চুক্তি সাক্ষরিত হয়েছে। ওই চুক্তির আওতায় SPG– এর মাধ্যমে Credit Fee Bank-Online System এ জমা দেওয়া যাবে।


বুধবার(৪ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে চুক্তিপত্র সাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর ডক্টর মো. সিরাজুল ইসলাম ও সোনালী ব্যাংক পিএলসির পক্ষে ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমিনুর রহমান খান সাক্ষর করেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন- প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর এআরএম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ডক্টর মো. সিরাজুল ইসলাম।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফলাফল প্রস্তুত ও প্রকাশসহ যাবতীয় কার্যক্রম অটোমেশন কমিটির আহ্বায়ক প্রফেসর ডক্টর মো. ইকবাল মাহমুদ এবং সঞ্চালনা করেন কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ডক্টর মো. মোস্তাফিজুর রহমান।


অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, অটোমেশন কমিটির সদস্য ও সোনালী ব্যাংক পিএলসির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno