আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৩:১৮

ভাসানী বিশ্ববিদ্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ দ্বিতীয় নতুন অ্যাকাডেমিক ভবনে স্থানান্তর সাপেক্ষে বিভাগের সাফল্য কামনায় সোমবার(৩১ জুলাই) এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও নব নির্বাচিত শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. ইকবাল মাহমুদের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে, লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. এএসএম সাইফুল্লাহ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ মতিউর রহমান, ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. মো. আবু জুবাইর, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান মো. শিমুল শেখ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রোকুনুজ্জামান, মাহবুবুর রহমান, প্রীতি সরকার ও একেএম আয়াতুল্লাহ হোসনে আসিফ, বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, বিশ^বিদ্যালয় প্রকৌশলী মো. আবু তালেব, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসের পরিচালক মো. মোস্তফা কামাল, বিশ্ববিদ্যালয়ের প্রেস ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক (জনসংযোগ) মো. সামছুল আলম, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম, তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি মো. শাহীন উদ্দিন ও চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন ।
দোয়া পরিচালনা করেন, বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের ইমাম ওয়ালিউল্লাহ মাহমুদ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno