আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:২২

ভূঞাপুরে লরি চাপায় মা-মেয়ে নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ভূঞাপুর সড়কের বাগবাড়ী এলাকার ব্রিজের পাশে বৃহস্পতিবার(৫ জানুয়ারি) বিকাল ৫টার দিকে বেপরোয়াগতির একটি তেলাবাহী লড়ির চাপায় অটোভ্যানযাত্রী মা ও মেয়ে নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অটোভ্যানের চালক গুরুতর আহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন, ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী পারুল বেগম (৩০) ও তার মেয়ে ছোয়া মণি(৪)। আহত অটোভ্যান চালক একই ইউনিয়নের বাগবাড়ী গ্রামের মো. রজব মন্ডলের ছেলে মো. রনি মন্ডল (৩৫)।


স্থানীয়রা জানায়, অটোভ্যানযোগে দুইজন যাত্রী গোবিন্দাসীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভূঞাপুরগামী তেলবাহী একটি লড়ি বাগবাড়ী ব্রিজের কাছে পৌঁছলে সামনে থাকা অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে অটোভ্যানটি কয়েকশ’ গজ ছেঁচড়ে যায় এবং পরে লড়িটি তাদের চাপা দেয়। পরে অটোভ্যান চালক ও মা-মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু জানান, শহিদুলের স্ত্রী পারুল তার মেয়েকে নিয়ে উপজেলার পাচঁতেলিল্লা এলাকায় অসুস্থ ভাইকে দেখতে গিয়েছিলেন। বৃহস্পতিবার বাড়ি ফেরার পথে তেলবাহী লড়ির চাপায় তারা ঘটনাস্থলে মারা যান।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় নিহত মা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক তেলাবাহী লড়ির চালক পালিয়ে গেলেও লড়িটি আটক ও দুর্ঘটনা কবলিত অটোভ্যানটি থানায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno