আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:৫৭

ভূঞাপুরে শ্রেণিকক্ষে পাঠদানকালে শিক্ষকের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভ‚ঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের উত্তর জগতপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদানকালে বুধবার (৩ জানুয়ারি) সকাল ১১ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সহকারী শিক্ষক মোছা. রিনা আক্তার (৩৮) মুত্যুবরণ করেছেন।

তিনি উপজেলার অর্জুনা ইউনিয়নের শ্বশুয়া গ্রামের মো. মিজানুর রহমানের স্ত্রী ও ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার জাহান জানান, সহকারী শিক্ষক রিনা আক্তার শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের পাঠদান করছিলেন। এসময় তিনি হঠাৎ হৃদযন্ত্রের ব্যাথায় চেয়ার থেকে মেঝেতে ঢলে পড়েন। তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও জানান, আগামি ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে ভ‚ঞাপুর পৌরসভার ঘাটান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তার সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করার কথা ছিল।


ভূঞাপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আজিজুর রহমান জানান, শ্রেণিকক্ষে ক্লাস চলাকালীন তিনি মৃত্যুরকোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে শিক্ষক সমাজ, শিক্ষার্থীরা ও সংশ্লিষ্টরা শোক প্রকাশ করেছে।


ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মৃত্যুবরণ করেন। পরে সহকর্মী ও স্বজনরা তার মরদেহ বাসায় নিয়ে যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno