আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:০৭

ভূঞাপুরে সঞ্চয়পত্রের টাকা ফেরতের দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখার গ্রাহকদের সঞ্চয়পত্রের টাকা ফেরত দেওয়ার দাবিতে গ্রাহকরা রাস্তা অবরোধ করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে গোবিন্দাসী শাখা সোনালী ব্যাংকের রাস্তা অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


ব্যাংকের ম্যানেজার ফিরোজ আহম্মেদ গ্রাহকদের টাকা ফেরত দেওয়ার আশ্বস দিলে কর্মসূচি স্থগিত করা হয়। মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ভুক্তভোগী গ্রাহক বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম, মর্জিনা বেগম, আজিজুল, সাহেব উদ্দিন, জুলহাস উদ্দিন প্রমুখ।


ভুক্তভোগী জুলহাস উদ্দিন বলেন, প্রশাসন ও ব্যাংক কর্তৃপক্ষ টাকা ফেরতের আশ্বস দিলেও এখন পর্যন্ত আমরা সঞ্চয়পত্রের টাকা ফেরত পাচ্ছিনা। এছাড়া সাবেক ব্যাংক ম্যানেজার শহিদুল ইসলামের বিরুদ্ধে বরখাস্ত ব্যতিত কোন আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে না। সঞ্চয়পত্রের টাকা চুরি করার পরও অভিযুক্ত ম্যানেজার প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।


অপর ভুক্তভোগী গ্রাহক মর্জিনা বেগম বলেন, টাকা ফেরতের জন্য আমরা নিরুপায় হয়ে রাস্তায় নেমেছি। দ্রুত সময়ের মধ্যে টাকা ফেরত দেওয়া না হলে ব্যাংকের সামনে আমরণ অনশন করা হবে।


এ ব্যাপারে সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখার ম্যানেজার ফিরোজ আহম্মেদ বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষ গ্রাহকদের সঞ্চয়পত্রের টাকা ফেরত দেওয়ার বিষয়ে কাজ শুরু করেছে। খুব দ্রুত সময়ের মধ্যে যাতে গ্রাহকরা টাকা পায় সেই বিষয়ে কাজ চলমান রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno