আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৬:৪৯

ভূঞাপুরে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে অবস্থান ধর্মঘট পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর জুয়াড়িদের হামলার প্রতিবাদে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা। রোববার(৫ জানুয়ারি) সকালে ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ কার্যালয় চত্ত্বরের সামনে ওই কর্মসূচি পালন করা হয়। এরআগে জুয়া আসরের মূলহোতাদের গ্রেপ্তারে প্রশাসনকে ৪৮ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিল সাংবাদিকরা। কিন্তু ৪৮ ঘণ্টা অতিবাহত হওয়ার পরও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মূলহোতাদের গ্রেপ্তার না করায় এ কর্মসূচি পালন করা হয়।

অবস্থান ধর্মঘট কর্মসূচতে অংশ নেয়া সাংবাদিকরা বলেন, জুয়ার মূলহোতা ও সহযোগীদের গ্রেপ্তারে পুলিশের কোন উদ্যোগ নেই। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের গ্রেপ্তার করা হচ্ছে না। তারা বলেন, থানার ওসি’র ব্যর্থতার জন্য তার অপসারণ হওয়া দরকার। এ সময় একাত্মতা প্রকাশ করে অবস্থান কর্মসূচিতে উপস্থিত হন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হালিম অ্যাডভোকেট।

কর্মসূচিতে অংশ নেন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্আলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, আব্দুল আলীম আকন্দ, সাবেক সহ-সভাপতি আতোয়ার রহমান মিন্টু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আ. রশিদ তালুকদার, যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজুসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এছাড়া স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন প্রতিভা ছাত্র সংগঠন, অনলাইন গ্রুপ ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর ও মানবতার সেবায় ভূঞাপুর এর সদস্যরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

অন্যদিকে, একই দাবিতে কালিহাতী প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় মূলহোতাসহ আসামিদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno