আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১১:৪৯

ভূঞাপুরে সাংবাদিক সোহেল পারভেজ স্মরণে সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


ভূঞাপুরের সদ্য প্রয়াত সাংবাদিক, শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহেল পারভেজ স্মরণে এক সভা বৃহস্পতিবার(১২ অক্টোবর) সন্ধ্যায় ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
সংস্কৃতিক কর্মী সমন্বিত স্মরণ সভা উদযাপন কমিটি আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়া সংগঠক শাহজাহন মিঞা। সভঅয় প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ মজিদ মিঞা, ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন, প্রয়াত সোহেল পারভেজের বড় ভাই আব্দুল গফুর মিঞা ও প্যানেল মেয়র আব্দুস সাত্তার। আলোচক ছিলেন, প্রবীণ সাংবাদিক বদিউজ্জামান খান, লোকমান ফকির মহিলা কলেজের উপাধ্যক্ষ গোলাম রব্বানী রতন, মুক্তিযুদ্ধের গবেষক শফি উদ্দিন তালুকদার, অধ্যাপক মনোয়ার হোসেন মনো, সাংবাদিক আসাদুল ইসলাম বাবুল, ছড়াকার মামুন তরফদার, পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক খায়রুল ইসলাম তালুকদার বাবলু প্রমুখ। এ সময় সোহেল পারভেজের সহধর্মিনী সংবাদিক জুলিয়া পারভেজ উপস্থিত ছিলেন।
স্থানীয় সংগঠন জলসা ‘মৃত্যুতে অমর সোহেল পারভেজ’ নামে একটি স্মরণিকা প্রকাশ করেছে।
সোহেল পারভেজ দৈনিক ভোরের ডাক পত্রিকার ভূঞাপুর প্রতিনিধি, প্রভাতী কিন্ডার গার্টেনের শিক্ষক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ভূঞাপুরের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ছিলেন। তিনি গত ১ অক্টোবর ইন্তেকাল করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno