আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ১১:০৭

মধুপুরের জয়নাতলী বাজারে অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের জয়নাতলী বাজারে বুধবার(১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪টি দোকান ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয় ব্যবসায়ীরা জানায়, বুধবার দিবাগত রাত ১টার দিকে বাজারের একটি খাবারের হোটেলে প্রথমে আগুন জ্বলে ওঠে। পরে আগুনের লেলিহান শিখা পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময় একে এক দুইটি খাবারের হোটেল, একটি চালের গুদাম, একটি ওষুধের দোকান, চারটি মুদি দোকান, একটি ডেকোরেটরের দোকান ও চারটি চা-স্টল ভস্মিভূত হয়ে যায়। পরে মধুপুর থেকে ফায়ার সার্ভিসের একটি টিম এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
জয়নাতলী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. সুরুজ মিয়া জানান, গভীর রাতে একটি খাবারের হোটেলে আগুন ধরায় একটি চালের গোডাউন সহ ১৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, বাজারের পাশে একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার থেকে ওভারলোড সংযোগ দেয়ায় স্পার্কিং হয়ে শর্টসার্কিট হয়। শর্টসার্কিটের কারণে দুটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ছড়িয়ে পড়ে। তারা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি জানান, বাজারের প্রায় সব দোকানই অগ্নিকান্ডের শিকার হয়েছে। তবে কয়েকটি দোকানের মালামাল তারা উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno