আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  ভোর ৫:৪৫

মধুপুরের সিরিয়াল কিলার সাগরের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরের সিরিয়াল কিলার হিসেবে পরিচিত সাগর আলী মৃত্যুবরণ করেছেন। ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে তার মৃত্যু হয়। শনিবার(২৩ ডিসেম্বর) রাতে জানাজা শেষে তাকে মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাহ্মণবাড়ী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ওই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।


জানা যায়, মধুপুর উপজেলা সদরের মাস্টার পাড়ায় ২০২০ সালের ১৫ জুলাই একই পরিবারের চার জনকে জবাই করে হত্যার পর গ্রেপ্তার হয়ে জেল-হাজতে যায় সাগর আলী। জেল থেকে জামিনে বের হয়ে চলতি বছরের সেপ্টেম্বরে সাভারের আশুলিয়া এলাকায় পুরনো কায়দায় একই পরিবারের তিন জনকে হত্যা করে আবারও আলোচনার শীর্ষে আসে কুখ্যাত কিলার সাগর আলী। এরপর তিনি সিরিয়াল কিলার হিসেবে পরিচিতি পান।

ওই মামলায় আবারও আশুলিয়া থানা পুলিশ সাগর ও তার স্ত্রীসহ দুইজনকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠায়। কারা কর্তৃপক্ষ তাকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে রাখে।


গত ২২ ডিসেম্বর সকাল ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফোন দিয়ে তার পরিবারকে জানানো হয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়েছে। এ সংবাদে পরিবারের লোকজন ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে শনিবার(২৩ ডিসেম্বর) তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসে।


আলোচিত সিরিয়াল কিলার সাগরের মরদেহ দেখার জন্য গ্রামের বাড়িতে উৎসুক জনতা ভির করায় অনেকটা গোপনে তার জানাজা ও দাফন করা হয়।


মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সাগর আলীকে শনিবার রাতে দাফন করা হয়েছে। এ বিষয়ে কেউ তাকে আনুষ্ঠানিকভাবে জানায়নি এবং পুলিশি নিরাপত্তা বা ওই ধরণের কোন সহযোগিতা চাননি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno