আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:৩৬

মধুপুরে কলা বাগান থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের দড়িহাসিল গ্রামের একটি কলা বাগান থেকে মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ফাতেমা বেগম(১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ওই গ্রামের শাহ আলমের মেয়ে এবং হাজীপুর গ্রামের তোতা মিয়ার ছেলে আনাম আলীর স্ত্রী।


ফাতেমার স্বামী আনাম আলী জানান, সোমবার রাতে একসাথে পূজা মণ্ডপ দেখে তারা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে প্রতিবন্ধী ফাতেমা দৌঁড়ে কলা বাগানে প্রবেশ করে। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে ফিরে আসবে ভেবে তিনি বাড়ি গিয়ে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে খবর পেয়ে কলাবাগানে গিয়ে ফাতেমার মরদেহ পড়ে থাকতে দেখতে পান।


মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য জুয়েল আহমেদ জানান, সোমবার রাতে ফাতেমা বেগম ও তার স্বামী আনাম মির্জাবাড়ী ঘোষপল্লীতে দুর্গোৎসব দেখতে যান। সেখানে তারা পূজার অনুষ্ঠান দেখেন। পরে রাত সাড়ে ১২ টার দিকে কায়ছার আহমেদ তার বোন ফাতেমা ও ফাতেমার স্বামী আনামকে বাড়িতে পাঠিয়ে দেন।


মঙ্গলবার সকাল ৮টার দিকে স্থানীয় কফি ক্ষেতের এক শ্রমিক কলাবাগানে এক নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের জানান। পরে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশে খবর দিলে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।


মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno