আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:১৭

মধুপুরে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত ১

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরে মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে ময়েন উদ্দিন(৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার গোলাবাড়ি ব্রিজ সংলগ্ন কাইতকাই এনামক স্থানে ওই ঘটনা ঘটে।

এ সময় বজ্রপাতে তার একটি গাভী ও বকনা বাছুরও মারা গেছে। এছাড়াও তার স্ত্রী ময়না(৪০), নাতি আবাবিল(১০) ও ভ্যান চালক আ. সামাদ গুরুতর আহত হয়েছেন। নিহত ময়েন উদ্দিন বাংলাদেশ ট্রাক ও কভার্ডভ্যান ড্রাইভার অ্যাসোসিয়েশন মধুপুর শাখার সদস্য।


গোলাবাড়ি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খান বাবলু বিষয়টি নিশ্চিত করে জানান, ঝড়-বৃষ্টি শুরু হলে ময়েন উদ্দিন মাঠ থেকে গরু আনতে যায়।

প্রচন্ড ঝড় ও শিলাবৃষ্টির মধ্যে গাভী ও বাছুর নিয়ে বাড়ি ফেরার সময় গোলাবাড়ি ব্রিজের পাশে কাইতকাই নামক স্থানে পৌঁছলে হঠাৎ বজ্রপাতে ময়েন উদ্দিনের মৃত্যু হয়।


এদিকে, বজ্রপাতের খবর পেয়ে ময়েন উদ্দিনের স্ত্রী ময়না তার ১০ বছরের নাতি আবাবিলকে সাথে নিয়ে ঝড়-বৃষ্টি মাথায় নিয়ে ভ্যানযোগে ঘটনাস্থলে যাচ্ছিলেন।

তারা ঘটনাস্থলের কাছাকাছি ফরেষ্টের নার্সারীর সামনে গেলে ঝড়ে গাছের ডাল ভেঙে তাদের উপরে পড়লে ভ্যানটি বংশাই নদীর খাদে পড়ে যায়। এতে ভ্যান চালক আ. সামাদ, নিহতের স্ত্রী ময়না ও নাতি আবাবিল আহত হয়। এর মধ্যে ভ্যান চালকের অবস্থা গুরুতর।


মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মাজহারুল আমিন জানান, দুঘটনার খবর তিনি পেয়েছেন। এ বিষয়ে কেউ থানায় লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno