আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৭:১৭

মধুপুর-ধনবাড়ী বিএনপির কমিটি অনুমোদনের প্রতিবাদ

 

মধুপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মধুপুর ও ধনবাড়ী উপজেলা বিএনপির একাংশ।

বিএনপির আন্দোলন-সংগ্রামে হামলা-মামলায় নির্যাতিত ত্যাগী নেতাদের বাদ দিয়ে মধুপুর-ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে দাবি করে ওই কমিটি অনুমোদনের প্রতিবাদে তারা সংবাদ সম্মেলন করে।


মধুপুর উপজেলা বিএনপি কার্যালয়ে শুক্রবার(১১ মার্চ) সকালে একাংশের সংবাদ সম্মেলনে বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ সভাপতিত্ব করেন।


বিএনপি নেতা আব্দুল লতিফ পান্নার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির তালুকদার এবং ধনবাড়ী উপজেলা বিএনপির কামাল হোসেন মিন্টু।


লিখিত বক্তব্যে তারা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সিদ্ধান্তে ভোটের অধিকার, নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন দাবিতে আন্দোলন সংগ্রামে হামলা-মামলায় নির্যাতিত নেতৃবৃন্দদের বাদ দিয়ে সম্প্রতি আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

রাজনৈতিক কর্মকাণ্ডের জন্য তারেক রহমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১(মধুপুর-ধনবাড়ী) আসনে সরকার শহিদ এবং মধুপুর পৌরসভায় মেয়র পদে মো. আব্দুল লতিফ পান্না দলীয় মনোনয়ন পান। দলীয় নির্বাচনে যারা দলের পক্ষে কাজ করেনি তাদের দিয়ে ওই কমিটি গঠন করা হয়েছে।

তারা বলেন, দলের আন্দোলন সংগ্রামে অত্যন্ত সক্রিয় সাবেক চেয়ারম্যান মো. আব্দুল মালেক, হুমায়ুন কবির তালুকদার ও জয়নাল আবেদীন বাবলু এবং ধনবাড়ী উপজেলার কামাল হোসেন মিন্টু, মো. আব্দুল আজিজ সহ ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়নি। কমিটি বাতিল করে মাঠের ত্যাগী নেতৃবৃন্দদের নিয়ে বিএনপির কমিটি গঠন করার দাবি জানান তারা।


সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপি নেতা সাদিক ইমাম খোকা, নাজিম উদ্দিন, হারুন অর রশিদ, শাহ্ আলমসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের একাংশের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno