আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৮:১৭

মন্ত্রী-এমপি বিষয় না, সংগঠনের জন্য কাজ করুন :: ফজলুর রহমান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক বলেছেন, আওয়ামীলীগের নেতৃত্বকে নিশ্চিহ্ন করার হীন প্রয়াসে ২১ আগস্ট আওয়ামীলীগের জনসভায় গ্রেনেড হামলা করা হয়েছিল। নেতাকর্মীরা মানব ঢাল রচনা করে দলীয় নেত্রীকে আগলে রেখেছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেদিন মহান আল্লাহ-তা-আলা রক্ষা করেছেন। বুধবার (২১ আগস্ট) বিকালে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ফজলুর রহমান খান ফারুক দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দীর্ঘদিন দল ক্ষমতায় রয়েছে। এরই মধ্যে চাটার দলেরা আওয়ামীলীগের ছায়াতলে আশ্রয় নিয়েছে ও নিচ্ছে। তাদের সম্পর্কে সচেতন থাকতে হবে। দল আমাকে কী দিল সেটা দেখার সময় নেই- আমি দলকে, দেশের মানুষকে কী দিতে পারলাম সেই দিকে খেয়াল রাখতে হবে। পদ-পদবী বা মন্ত্রী-এমপি বিষয় না, সংগঠনের জন্য কাজ করুন।

সাবেক সংসদ সদস্য ফজলুর রহমান খান ফারুক আরো বলেন, আজকাল অনেকে নেতা হওয়ার জন্য নানা কিছু করে, কিন্তু জনগণের ভালবাসা পায়না। ত্যাগী নেতাকর্মীরা সব সময় গণমানুষের সাথে আছে- জনগণও তাদের ভালবাসে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামিলুর রহমান মিরন, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রৌফ, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, জেলা ছাত্রলীগের আহ্বায়ক তানভিরুল হাসান সোহেল প্রমুখ।

সভায় আওয়ামী লীগ, যুবলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno