আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:৫০

মহাসড়কে প্রাইভেটকারসহ চার ডাকাত গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কোদালিয়া এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার(২৩ এপ্রিল) তাদেরকে চার দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আদালত কোন সিদ্ধান্ত দেয়নি।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার নতুন শ্রীনগর গ্রামের ইলিয়াস হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার(২৭), একই জেলা সদরের কালিচন্না গ্রামের চান

মিয়ার ছেলে নুর আমিন(২৪), শরীয়পুর জেলার জাকিরা উপজেলার পালেরচর গ্রামের সিরাজ মিয়ার ছেলে মুরাদ(২৫) এবং বড়গুনা জেলার আমতলী উপজেলার বনইবুনিয়া গ্রামের মাজেদ মৃধার ছেলে নজরুল মৃধা(৩২)।

পুলিশ জানায়, মহাসড়কে প্রাইভেটকার অথবা মাইক্রোবাস নিয়ে নিজেরাই যাত্রী ও চালক সেজে যানবাহনের জন্য অপেক্ষায় থাকা যাত্রীদের কম ভাড়ায় গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে গাড়িতে উঠাতেন।

পরে সুবিধামতো জায়গায় পৌঁছে তাদের অস্ত্রের ভয় দেখিয়ে গলায় গামছা পেঁচিয়ে সর্বস্ব লুটে নেওয়া হতো। অনেক সময় চলন্ত গাড়ি থেকে লাথি মেরে ফেলে দিয়ে পালিয়ে যেতো। কোন কোন ক্ষেত্রে অনেক যাত্রীকে মেরেও ফেলা হতো।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ রিজাউল হক জানান, গ্রেপ্তারকৃতরা মহাসড়কের বাইপাইল-চন্দ্রা-টাঙ্গাইল এবং গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে মিরের বাজারসহ আশপাশের এলাকায় অপরাধ সংঘটিত করতো।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno