আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৩৪

মহাসড়ক গণপরিবহন শূন্য :: টাঙ্গাইলে অবরোধের প্রভাব নেই

 

দৃষ্টি নিউজ:

বিএনপির ডাকা ৭২ ঘণ্টা অবরোধের প্রথম দিন (মঙ্গলবার) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক ছিল গণপরিবহন শূন্য। তবে উত্তরবঙ্গগামী ২-১টি যাত্রীবাহী বাস চলতে দেখাগেছে। পণ্যবাহী ট্রাক, পিকআপভ্যান, লরি ও সিএনজি চালিত অটোরিকশা সাঁই সাঁই চলাচল করেছে। অন্যদিকে, জেলায় ট্রেন চলাচল ছিল স্বাভাবিক।


প্রথম দিনের অবরোধে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মীকে পিকেটিং বা অবরোধের সমর্থনে মিছিল করতে দেখা যায়নি। পক্ষান্তরে সকাল থেকে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি নেতাকর্মীদের নিয়ে মহাসড়কে মোটরসাইকেলে টহল দিয়ে শহরের আশেকপুর বাইপাসে দুপুর পর্যন্ত অবস্থান করেছেন।

এ সময় তার সঙ্গে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু সহ অন্যরা উপস্থিত ছিলেন।


এদিকে, মহাসড়কে গণপরিবহন বন্ধ থাকায় ঘারিন্দা রেল স্টেশনেও যাত্রীদের চাপ নেই। কর্তৃপক্ষের দাবি, জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঢাকায় যাচ্ছেন না। তাই স্টেশনে যাত্রীর সংখ্যা তুলনামূলক অনেক কম।


অবরোধকে কেন্দ্র করে মহাসড়কের বিভিন্ন স্থান ও রেল স্টেশনগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। কেউ যাতে কোনো প্রকার নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে বিশেষ নজরদারি বাড়িয়ে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশের পাশাপাশি মহাসড়কে র‌্যাব সদস্যরাও টহল দিচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno