আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:০৬

মহেড়া পিটিসিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে (পিটিসি) পরিবর্তিত নতুন নিয়োগ পদ্ধতি অনুযায়ী নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার(৩০ জুন) সকালে আয়োজিত ৫১তম মৌলিক প্রশিক্ষণ টিআরসি ব্যাচ-২০২১ এর কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন।


এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব মোশারফ হোসেন, পিটিসি’র ভারপ্রাপ্ত কমাড্যাণ্ট মো. মাহবুবুর রহমান, পুলিশ হেড কোয়ার্টারের ডিআইজি ওয়াই এম বেলালুর রহমান বিপিএম, অতিরিক্ত ডিআইজি সঞ্জিত কুমার রায়, পুলিশ ট্রেনিং সেণ্টারের পুলিশ সুপার(ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) সালমা সৈয়দ পলি, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।


কুচকাওয়াজে ৬৮১ জন ট্রেনিং রিক্রুট কনস্টেবল তাদের প্রশিক্ষণ সম্পন্ন করেন। শেষে মাঠ ও শরীর চর্চা বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী জোবায়রুল হাসান শাহিন এবং আইন ও সকল বিষয়ে শ্রেষ্ঠত্ব অজর্নকারী উজ্জল দাসের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। এছাড়াও ‘অত্রযাত্রা-২০২২’ নামক স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন ও বৃক্ষ রোপন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno