আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:৫৪

মহেড়া পুলিশ ট্রেনিং সেণ্টারে এসআইয়ের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মহেড়া পুলিশ ট্রেনিং সেণ্টারে রোববার(১ অক্টোবর) সকালে কামাল হোসেন নামে এক উপ-পরিদর্শকের(এসআই) মৃত্যু হয়েছে। মো. কামাল হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাকজল গ্রামের মৃত মোকসেদ আলী ফকিরের ছেলে।


পুলিশ জানায়, রোববার সকালে ট্রেনিং সেণ্টারের ১ নং কোম্পানীর ডিপার্টমেণ্টাল ক্যাডেট মো. কামাল হোসেনের এক কিলোমিটার দৌঁড়ের পরীক্ষা ছিল। তিনি সহ আরও কয়েকজন পিটি টেস্টের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তিনি হঠাৎ করে পরে যাওয়ায় মেডিকেল টিমের সদস্যরা চিকিৎসা দিয়ে প্রথমে জামুর্কিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কামাল হোসেনের মৃত্যুর সংবাদ পিটিসিতে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খন্দকার সাদিকুর রহমান জানান, পুলিশ সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরে তাকে মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


মহেড়া পুলিশ ট্রেনিং সেণ্টারের কমাড্যান্ড ডিআইজি মো. নজরুল ইসলাম এনডিসি জানান, এ ঘটনা এডিশনাল ডিআইডি আশরাফুল আলমকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno