আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৩৯

মাভাবিপ্রবি তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

 

মাভাবিপ্রবি সংবাদদাতা:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক(২০১৯-২০) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মির্জা রানা ও সাধারণ সম্পাদক পদে মো. জাহিদুল ইসলাম (জাহিদ) নির্বাচিত হয়েছেন। এছাড়া যুগ্ম-সম্পাদক পদে মো. বোরহান উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক পদে মো. রহিম মিয়া নির্বাচিত হয়েছেন। রোববার(৮ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত বিশ^বিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে এ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

১৫ সদস্য বিশিষ্ট নব-গঠিত কমিটির ১১ টি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় ১নং সহ-সভাপতি পদে মো. আলমগীর হোসেন, ২নং সহ-সভাপতি পদে মো. সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মো. ফখরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মো. মফিজুল মন্ডল, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো. আসাদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক পদে আজাদ মেনন আক্তার, ক্রীড়া- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রিপন হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে পলাশ চন্দ্র দাস, সদস্য পদে মো. হযরত আলী, মো. সজিবুল ইসলাম ও মো. শহিদুল ইসলাম খোকন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ আইয়ুব আলী এবং নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মো. আরিফুল ইসলাম ও মোহাম্মদ শামীম হোসেন। নির্বাচনে মোট ভোটার ছিল ৮৬ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno