আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:৪২

মির্জাপুরে কলেজ শিক্ষিকার স্বামীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি সা’দত কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আইভি আক্তারের স্বামী মনিরুল ইসলাম(৩০) ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার(৫ ফেব্রুয়ারি) সকালে মির্জাপুর উপজেলা সদরে শশুরের বাড়ির তৃতীয় তলার একটি কক্ষে তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। মনিরুল ইসলাম যশোর জেলার মনিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আনোয়ার গাজীর ছেলে। আইভি দম্পত্তির মুসা নামে পাঁচ বছরের এক ছেলে ও আরিশা নামে ছয়মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, মনিরুল দীর্ঘদিন ধরে মির্জাপুর উপজেলা সদরের বংশাই রোডে অবস্থিত তার শশুরের বাড়ির তৃতীয় তলায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে মনিরুল হঠাৎ তার কক্ষের দরজা বন্ধ করে দেন। এ সময় স্ত্রী আইভি ও শ্বাশুরি দরজা খোলার চেষ্টা করেন। কিন্ত তারা দরজা খুলতে না পেরে চিৎকার করলে তৃতীয় তলার নিচে কর্মরত শ্রমিকরা গিয়ে দরজা ভেঙে ফেলেন। এ সময় তারা দেখতে পান, মনিরুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।
স্ত্রী আইভি আক্তার জানান, মনিরুল ইসলাম উচ্চ শিক্ষিত হওয়া সত্যেও দীর্ঘদিন যাবত বেকার জীবন কাটাচ্ছিলেন। এ নিয়ে তিনি মানসিকভাবে বিষাদগ্রস্তÍ ছিলেন।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno