আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১২:০১

মির্জাপুরে গাড়ী ছিনতাই চক্রের ছয় সদস্য আটক

 

দৃষ্টি নিউজ:


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার উপজেলার কুর্নী আজিজ ফিলিং স্টেশনের কাছ থেকে সোমবার(১১ ডিসেম্বর) দিনগত রাত একটার দিকে চালকের হাত পা বেধে মাইক্রোবাস ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছয় ছিনতাইকারীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, সিরাজগঞ্জ সদরের বাঐতারা গ্রামের আলতাব হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২), একই গ্রামের নূরুল ইসলামের ছেলে আওয়াল (২৬), ফরিদ মিয়ার ছেলে রিপন শেখ (২৪), আলতাব হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২), একই জেলার কামারখন্দ উপজেলার ভারাঙা গ্রামের আব্দুল মজিদের ছেলে হাসান আলী (২৩) ও তারা সিকদারের ছেলে শরিফুল ইসলাম (২৫)।
পুলিশ জানান, ছিনতাইকারীরা সিরাজগঞ্জ সদরে থেকে রাত সাড়ে এগারোটায় ঢাকা যাওয়ার উদ্দেশ্যে একটি মাইক্রো বাস (ঢাকা মেট্রো চ ৫৬- ০৭৪৩) ভাড়া করে। পথিমধ্যে জেলার কড্ডার পর জাহান ফিলিং স্টেশন এলাকায় এসে ছিনতাইকারীরা মাইক্রোবাসের চালকেকে মারধর করে মাইক্রো নিয়ে চম্পট দেয়। পরে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আছিমতলা নামকস্থানে চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাসটি ছয় ছিনতাইকারীসহ আটক করে।
মির্জাপুর থানার এসাআই বদিউজ্জামান বলেন, আটককৃতরা পেশাদার ছিনতাইকারী। তারা মহাসড়কে বিভিন্ন সময় যানবাহন ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে থাকে বলে তিনি উল্লেখ করেন।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno