আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৫২

মির্জাপুরে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আছিমতলা নামক স্থান থেকে বৃহস্পতিবার(২০ অক্টোবর) মাহাবুব আলম মাহিন(৪২) নামে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাহাবুব আলম মাহিন মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী পূর্বপাড়ার মিনহাজ উদ্দিনের ছেলে।


পুলিশ জানায়, মাহাবুব প্রতিদিন সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত মির্জাপুর বাজার এলাকায় অটোরিকশা চালাতেন। প্রতিদিনের ন্যায় বুধবার(১৯ অক্টোবর) সন্ধ্যায় তিনি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেড় হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাননি।

বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আছিমতলা নামকস্থান থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার গলায় স্কচটেপ পেঁচানো এবং মুখ দিয়ে রক্ত ঝরছিল। খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহ দেখে তার পরিচয় শনাক্ত করে।


মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, দুর্বৃত্তরা অটোরিকশাটি ছিনতাই করতে তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno