আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৩৮

মির্জাপুরে জমির বিরোধ মেটাতে গিয়ে বৃদ্ধ নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের সরিষাদাইড় গ্রামে শুক্রবার (৩১ মার্চ) জমি-সংক্রান্ত বিরোধ মীমাংসা করতে গিয়ে হাসান মিয়া ওরফে হাসু(৬৫) নামে এক ব্যক্তি মেয়ের শ্বশুর বাড়ির লোকজনের পিটুনিতে নিহত হয়েছেন। নিহত হাসান মিয়া মির্জাপুর পৌরসভার পুষ্টকামুরী গ্রামের মোকছেদ মিয়ার ছেলে। ঘটনার পরপরই অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।


নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে হাসান মিয়ার মেয়ে রুবিনার সাথে একই উপজেলার সরিষাদাইড় গ্রামের মফেজ উদ্দিনের ছেলে সৌদিপ্রবাসী জুয়েলের বিয়ে হয়। সম্প্রতি বাড়ির সীমানা নিয়ে রুবিনার সাথে দেবর সজল, ননদ নিলুফা, শাশুড়ি লাইলি বেগম ও দেবরের স্ত্রী ঝুমার সাথে ঝগড়া হয়। সোমবার (২৭ মার্চ) শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনের শিকার হয়ে রুবিনা বাবার বাড়ি চলে যান।

ঝগড়ার বিষয়টি মীমাংসার করতে শুক্রবার সকালে হাসান মিয়া তার মেয়ে রুবিনা, ছেলে রাকিব ও মেয়ের জামাতা মান্নানকে নিয়ে রুবিনার শ্বশুর বাড়ি যান। ওই সময় বাড়ির সীমানা বিরোধ নিয়ে মেয়ের শ্বশুর বাড়ির লোকজনের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে হাসান মিয়াকে এলোপাতারি কিল-ঘুষি মারে। এতে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে মির্জাপুর কমুদিনী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহতের ছেলে রাকিব জানান, তারা বোনের বাড়িতে গিয়ে কথা বলার চেষ্টা করতেই ওই বাড়ির লোকজন তাদের ওপর অতর্কিত হামলা করে। একপর্যায়ে তার বাবা হামলার শিকার হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আহতাবস্থায় কুমুদিনী হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তার বাবাকে মৃত ঘোষণা করেন।


মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno