আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১১:৩৬

মির্জাপুরে জাতীয় সাংবাদিক সংস্থার কমিটি গঠন

 

দৃষ্টি নিউজ:


জাতীয় সাংবাদিক সংস্থার মির্জাপুর উপজেলা শাখার ২০১৯-২০ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার(২৭ ফেব্রুয়ারি) এক সাধারণ সভায় মাজহারুল ইসলাম শিপলুকে(দৈনিক আমাদের অর্থনীতি) সভাপতি ও মো. জোবায়ের হোসেনকে(দৈনিক জনতা) সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নয়া কমিটি ঘোষণা করেন, জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মু. জোবায়েদ মল্লিক বুলবুল(স্টাফ রিপোর্টার, দৈনিক যায়যায়দিন)।
বুধবার সকালে উপজেলা সদরে জাতীয় সাংবাদিক সংস্থার কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। সভায় বিশেষ অতিথি ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মাছুদুর রহমান মিলন(দৈনিক জনতার বাংলা), জেলা শাখার সদস্য আবু সায়েম(দৈনিক কালের বার্তা) ও এসএম অন্তর(দৃষ্টি টিভি)।
নবগঠিত কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি সঞ্জয় দাস (সাপ্তাহিক ইনতিজার), সহ-সভাপতি কাইয়ুম মিয়া(আমাদের অধিকার), যুগ্ম-সম্পাদক মিনহাজ উদ্দিন (দৈনিক ডেসটিনি), সাংগঠনিক সম্পাদক মো. সানোয়ার হোসেন(আনন্দ টিভি), কোষাধ্যক্ষ মো. শামিম মিয়া(এশিয়ান বার্তা), দপ্তর সম্পাদক রাব্বি ইসলাম (দৈনিক আমার সময় ও তরঙ্গ নিউজ), প্রচার সম্পাদক মো. রুবেল মিয়া (দৈনিক নিউজ), ক্রীড়া সম্পাদক মো. বছির আহমেদ (দৈনিক ঘোষণা), সদস্য মো. নাজিম উদ্দিন (দৈনিক মানবাধিকার), সদস্য সাইফুল ইসলাম(দৈনিক কালের বার্তা), সদস্য আহমেদ হৃদয় (দৈনিক সকালের সময়), সদস্য মো. মজনু মিয়া (দৈনিক আমার বার্তা)।
পরে অতিথিবৃন্দ নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno