আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:১৫

মির্জাপুরে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ সোমবার (২৯ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে ৯৯৯-এ ফোন পেয়ে সিফাত মিয়া(১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে। মির্জাপুর পৌরসভার জেলেপাড়ার একটি ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত সিফাত মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল দক্ষিণপাড়া গ্রামের শহীদ মিয়ার ছেলে। ও মির্জাপুর পৌর সভার আফাজ উদ্দিন দারুল উলুম মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।


সিফাতের সহপাঠী ও বন্ধু নুরুল আমীন জানান, সোমবার সন্ধ্যায় সিফাতের সাথে তিনি বংশাই রেলক্রসিং এলাকায় চটপটি খেতে যান। চটপটি খাওয়া অবস্থায় অজ্ঞাত এক যুবক এসে সিফাতের সঙ্গে কথা বলে তাকে নিয়ে যায়। দীর্ঘ সময় পার হলেও সিফাত ফিরে না আসায় সেখান থেকে তিনি চলে আসেন।


সিফাতের বাবা শহীদ মিয়া জানান, ১০-১২ দিন আগে তার ছেলেকে মারধরের ঘটনায় স্থানীয় এক যুবককে মাতব্বররা জুতাপেটা ও ১০ হাজার টাকা জরিমানা করেন। হত্যাকান্ডের পর থেকে ওই ছেলে আত্মগোপনে চলে যায়। সিফাতকে ওই যুবকই হত্যা করেছে। তিনি ছেলে হত্যার বিচার চান।


মির্জাপুর থানার উপ-পরিদর্শক মিনহাজ উদ্দিন জানান, নিহতের শরীরের বেশ কিছু স্থানে আঘাত ও নৃশসংসতার আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সিফাতের হত্যাকান্ডের সাথে একাধিক ব্যক্তি জড়িত রয়েছে।


এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার (৩০ আগস্ট) ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno