আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:৪৮

মুক্তিযোদ্ধার সনদ ছিঁড়ে ফেলা চিকিৎসকের শাস্তির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধার সনদ ছিঁড়ে ফেলার ঘটনায় জড়িত চিকিৎসক মো. শহীদুল্লাহ কায়সালের দৃষ্টাস্তামূলক শাস্তির দাবিতে মুক্তিযোদ্ধারা মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার(২৮ নভেম্বর) দুপুরে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মাহমুদুর রহমান খান বিপ্লবের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতের অংশ নেন- সাজ্জাদ খোশনবীশ, মো. শাহ আলম, মো. রাশেদ খান মেনন রাছেল, মো. রুবেল আনছারী, মো. নাছির উদ্দিন, মো. হাবিব খান, আসাদুজ্জামান, ইকবাল চৈধুরী, জালাল উদ্দিন, শাহীন চাকলাদার প্রমুখ।

মানববন্ধনে স্থানীয় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও স্বাধীনতার স্বপক্ষের শক্তির লোকজন অংশ গ্রহন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়ার মুক্তিযোদ্ধা সনদ ছিঁড়ে ফেলার ঘটনায় জড়িত চিকিৎসক মো. শহীদুল্লাহ কায়সারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। মানববন্ধন শেষে এ বিষয়ে প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২১ নভেম্বর টাঙ্গাইল জেনারেল হাসপাতালের অর্থোপেডিক সার্জারী বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. মো. শহীদুল¬াহ কায়সার ভিজিট করতে গিয়ে রোগীর ফাইল দেখেন। ফাইলে রাখা মুক্তিযোদ্ধা শাজাহানের মুক্তিযুদ্ধের সনদ দেখে তিনি ক্ষুব্দ হয়ে বলেন, ‘এই সনদ কী রোগীর চিকিৎসা করবে, না ডাক্তার করবে’। এরপর তিনি টান দিয়ে সনদটি ছিঁড়ে ফেলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno