আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৩:৩৮

মুর্শেদ আলম সরকার এসএসএস’র কার্যনির্বাহী পর্ষদের সভাপতি নির্বাচিত

 

দৃষ্টি নিউজ:

সোসাইটি ফর সোসাল সার্ভিস(এসএসএস)-এর ৩৫তম বার্ষিক সাধারণ সভা শুক্রবার(৭ অক্টোবর) টাঙ্গাইলে এসএসএস ফাউন্ডেশন কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভায় কার্যনির্বাহী পর্ষদের সভাপতি মুর্শেদ আলম সরকারকে পুনরায় সভাপতি নির্বাচিত করা হয়।


কার্যনির্বাহী পর্ষদের সভাপতি মুর্শেদ আলম সরকারের সভাপতিত্বে সংস্থার জ্যেষ্ঠ কর্মকর্তা, কর্মীবৃন্দ ও সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভা পরিচালনা করেন, এসএসএস’র নির্বাহী পরিচালক ও কার্যনির্বাহী পর্ষদের সদস্য সচিব আব্দুল হামিদ ভূইয়া।


সভায় ২০২১-২২ অর্থবছরের সাধারণ সভার কার্যবিবরণী, আর্থিক প্রতিবেদন ও বার্ষিক প্রতিবেদন এবং ২০২২-২৩ অর্থবছরের কর্মপরিকল্পনা ও বাজেট উপস্থাপন করা হয়। একইসঙ্গে সংস্থার চলমান কার্যক্রমের অগ্রগতি ও প্রাসঙ্গিক বিভিন্ন বিষয়ও আলোচনায় ওঠে আসে।


নির্ধারিত আলোচ্যসূচি অনুযায়ী, সংস্থার বর্তমান কার্যনির্বাহী পর্ষদের মেয়াদকাল শেষ হওয়ায় নতুন কার্যনির্বাহী পর্ষদ গঠনে নির্বাচন পরিচালনা করা হয়। যথোচিত নির্বাচনী আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে মুর্শেদ আলম সরকারকে সভাপতি নির্বাচিত করে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পর্ষদ গঠন করা হয়। নব-গঠিত ওই পর্ষদ আগামী তিন বছন দায়িত্ব পালন করবে।


প্রকাশ, এসএসএস জাতীয় পর্যায়ের নেতৃস্থানীয় অন্যতম প্রধান বেসরকারি উন্নয়ন সংস্থা। গত ৩০ জুন সংস্থার প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী- এসএসএস ৪২টি জেলায় ৫৫১টি শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছে।

বর্তমানে সংস্থা আর্থিক পরিষেবা, শিক্ষা ও শিশু উন্নয়ন, স্বাস্থ্য ও পুষ্টিসেবা, কৃষি-মৎস্য-প্রাণিসম্পদ উন্নয়ন, প্রশিক্ষণ ও মানবসম্পদ উন্নয়ন, দুর্যোগ-ত্রাণ-পুনর্বাসন কার্যক্রমসহ আরও বেশকিছু উন্নয়ন ও জনবান্ধব কার্যক্রম তৃণমূল স্তরে বাস্তবায়ন করে যাচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno