আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:১৯

মোবাইলে কথা বলতে গিয়ে ট্রেন কাটা পড়ে প্রকৌশলীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে মোবাইলে কথা বলতে বলতে রেললাইন পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে জাবের খান(২৪) নামে এক প্রকৌশলী প্রথমে পা হারান পরে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

শনিবার(২ জুলাই) রাতে ঢাকা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জাবের খান কালিহাতী উপজেলার আইয়ুব খানের ছেলে ও তমা কনস্ট্রাকশনের সাইড প্রকৌশলী। টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাকলাইন বিষয়টি নিশ্চিত করেছেন।


জানা যায়, বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর কাজ শেষে শনিবার বিকাল ৬টার দিকে মোবাইলে কথা বলতে বলতে কালিহাতী উপজেলার বিয়ারামারুয়া এলাকায় রেললাইন পাড় হচ্ছিলেন।

এ সময় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার পা বিচ্ছিন্ন হয়ে আহত হন। গুরুতর আহতাবস্থায় প্রকৌশলী জাবের খানকে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নেওয়র পর চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।


রেল সেতুর কর্মীরা জানান, প্রকৌশলী জাবের খান বিকালে নির্মাণাধীন নতুন রেললাইনের কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পাড় হচ্ছিলেন।

এ সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি বিয়ারামারুয়া এলাকায় পৌঁছলে জাবেরকে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত পান।

তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর(রেফার্ড) করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno