আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৪৮

যমুনার ভাঙন পরিদর্শনে ঢাকা বিভাগীয় কমিশনার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে যমুনা নদী ভাঙনকবলিত এলাকা ও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে প্রথমে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে উপজেলা চত্বরে বৃক্ষরোপণ ও বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন।


পরে বিভাগীয় কমিশনার নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের দেওআকুটিয়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও প্রকল্পে বসবাসকারী উপকারভোগীদের মাঝে খাদ্যসামগ্রী ও গাছের চারা বিতরণ করেন।

এছাড়া বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম উপজেলার সলিমাবাদ, ধুবড়িয়া ও দপ্তিয়র ইউনিয়নে যমুনা নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন শেষে সলিমাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।


এসময় টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কায়ছারুল ইসলাম, স্থানীয় সরকার ঢাকা বিভাগের উপ-পরিচালক কেএম আল-আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবুল হাশেম, টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দীলিপ কুমার সাহা, নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, পল্লী বিদ্যুত সমিতির নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ মেশবাহুল হক স্থানীয় জনপ্রতিনিধি, কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno