আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১০:০৯

যাঁদের মনে হয় বাংলাদেশ ছিল ‌’বাইচান্স’- তাদের বাংলাদেশে থাকা উচিত না :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, প্রধান বিরোধী দল দাবিকারী একটি রাজনৈতিক দলের নেতারা কয়েকদিন আগে বলেছেন ‘বাংলাদেশের জন্ম হয়েছে বাইচান্স’। যাঁদের মনে হয় বাংলাদেশ ছিল বাইচান্স- তাদের বাংলাদেশে থাকা উচিত না।

আবার আরেক নেতা বলেছেন, বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো ছিল। বাংলাদেশের চেয়ে পাকিস্তান যদি ভালো হয়! তাহলে আপনি এখানে মাতাব্বরি করেন কেন- পাকিস্তানে যান। সেখানে গিয়ে নেতাগিরি করেন।


তিনি বলেন, আমি অনেক কথা শুনেছি। যেমনি সম্মানের কথা শুনেছি, তেমনি অসম্মানের কথাও শুনেছি। এই টাঙ্গাইলেই আমাকে রাজাকার বলা হয়েছে। ‘কাদের সিদ্দিকী রাজাকার, তাড়াতাড়ি বাংলা ছাড়’। যে দেশ সৃষ্টি করেছি সেই দেশ আমি ছাড়বো! মরার আগে সেটা সম্ভব না। বাংলাদেশ সৃষ্টিতে আমার রক্ত আছে- ঘাম আছে। তাই আমি বেঁচে থাকতে বাংলাদেশের কোন ক্ষতি করা তো দূরের কথা কল্পনাও করতে পারবে না।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা সোল পার্কে আয়োজিত বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সভা ও পারবারিক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে মিলন মেলায় প্রধান আলোচক ছিলেন, বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় সংসদের সভাপতি মোশারফ হোসেন মোল্লা।

বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের টাঙ্গাইল জেলা শাখার আয়োজক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান রানা।
অনুষ্ঠান পরিচালনা করেন, সংগঠনের টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক বাবুল হোসেন দুর্জয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno