আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:০৪

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ৮ বছর পর গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নুরু(৬৫) নামে এক আসামিকে ৮ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১৪)। শুক্রবার(১৩ জানুয়ারি) ভোরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নুরু টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের সাকনাইর চর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে। তিনি মামলার রায় ঘোষণার আগে থেকেই পলাতক ছিলেন।


র‌্যাব-১৪ জানায়, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নুরুকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নুরু টাঙ্গাইলের মির্জাপুর থানার ১৯৯৪ সালে দায়েরকৃত একটি হত্যা মামলার আসামি ছিলেন।

২০১৫ সালের ১৫ অক্টোবর টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত নুরুকে যাবজ্জীবন কারাদ- এবং ৫০ হাজার টাকা জরিমানা করে। অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড দেওয়া হয়।


র‌্যাব-১৪ আরও জানায়, মামলাটি বিচার চলাকালীন সময়ই নুরু পলাতক ছিলেন। তিনি যাবজ্জীবন সাজা থেকে বাঁচার জন্য জাতীয় পরিচয়পত্র তৈরি না করে গাজীপুরের জয়দেবপুর ও কালিয়াকৈর ৮ বছর ধরে আত্মগোপনে ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno