আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:৫৮

যুবলীগ নেতার হাতে পত্রিকা হকার লাঞ্ছিত

 

দৃষ্টি নিউজ:

Dristy pic-21টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক ও এলেঙ্গা পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোশারফ হোসেন মুছার হাতে পত্রিকার হকার শাহ্ গাজী লাঞ্ছিত হয়েছেন। বৃহস্পতিবার(২৯ জুন) দুপুরে ব্যক্তিগত কাজ না করায় মোশারফ হোসেন মুছা এলেঙ্গা বাসস্ট্যান্ডে প্রকাশ্যে হকার শাহ্ গাজীকে বেদম মারপিট করেন। এ ঘটনায় তীব্র নিন্দা ও অসন্তোষ প্রকাশ করেছেন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
জানা যায়, ঈদুল ফিতরের আগের দিন রোববার (২৫ জুন) আওয়ামী যুবলীগ নেতা মোশারফ হোসেন মুছা একটি ব্যক্তিগত কাজ করার জন্য পত্রিকা হকার শাহ্ গাজীকে নির্দেশ দেন। কিন্তু গাজী পত্রিকা বিক্রির কাজে ব্যস্ত থাকায় কাজটি করতে বিলম্ব হয়। এতে যুবলীগ নেতা মোশারফ হোসেন মুছা ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার (২৯ জুন) এলেঙ্গা বাসস্ট্যান্ডের ধানসিঁড়ি হোটেলের সামনে হকার শাহ্ গাজীকে মারধর করেন। মারপিটে মাটিতে লুটিয়ে পড়া অবস্থায় তাকে এলোপাথারি কিল-ঘুষি-লাথি দিয়ে আহত ও বিবস্ত্র অবস্থায় ফেলে চলে যায়। সেইসাথে গাজীকে পত্রিকা বিক্রয় বন্ধ করাসহ এলেঙ্গা বাসস্ট্যান্ডে না আসার হুমকি দেয়।
এ বিষয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ বলেন, গাজী আমাদের অত্যন্ত প্রিয় একজন সংবাদসেবী। তাকে মারধর করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। অবিলম্বে দোষী ব্যক্তিকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।
জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সাধারণ সম্পাদক মু. জোবায়েদ মল্লিক বুলবুল জানান, শাহ্ গাজী অত্যন্ত ভদ্র ও ও বিনয়ী স্বভাবের পত্রিকা হকার। তাকে মারধর করার ঘটনা আমাদের আহত করেছে। আমি ওই ঘটনার তীব্র নিন্দা ও দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
কালিহাতী উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকারকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি কোন মন্তব্য করতে রাজী হননি।
কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ্ আলম বলেন, অত্যন্ত ভদ্র ও পাঠকদের প্রিয় হকার গাজীকে মারধরায় করা আমরা অত্যন্ত মর্মাহত। দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এলেঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর রহমান মিল্টন বলেন, এ ঘটনা অত্যন্ত দু:খজনক ও নিন্দনীয়। দোষী ব্যক্তিকে সম্মিলিতভাবে সংবাদকর্মীদের নিয়ে আমরা প্রতিহত করব।
এ বিষয়ে আহত হকার শাহ্ গাজী কান্নাজড়িত কণ্ঠে সংবাদ কর্মীদের বলেন, আমি যুবলীগ নেতার ব্যক্তিগত কাজ না করায় আমাকে ব্যাপক মারধর করেছে। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।
এ বিষয়ে অভিযুক্ত যুবলীগের সহ-সম্পাদক মোশারফ হোসেন মুছা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এলেঙ্গা বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি মোতালেব শিকদার ও সাধারণ সম্পাদক আব্দুল হালিম সরকার প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, গাজী অনেক ভাল ছেলে, তাকে মারধর করা মোটেও ঠিক হয়নি।
উল্লে¬খ্য, কালিহাতী-এলেঙ্গা অঞ্চলে এই যুবলীগ নেতার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যবসায়ী জানান, যুবলীগ নেতা পরিচয়ে মোশারফ হোসেন ওরফে মুছা বিভিন্ন দোকান থেকে পণ্য ক্রয় করে টাকা না দিয়ে চলে যান। কিন্তু ব্যবসায়ীরা তার ভয়ে মুখ খুলতে সাহস পাননা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno