আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:২১

রাতে বাবা গ্রেপ্তার সকালে ছেলের গলাকাটা লাশ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

মাদক মামলায় রাতে পুলিশের হাতে বাবা মো. উজ্জল মিয়া গ্রেপ্তার হওয়ার পরদিন সকালে ছেলে বিপ্লব মিয়ার(১৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পরিবারে শোকের মাতম চলছে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়ার কুষ্টিয়া গ্রামে।

নিহতর মামা জুয়েল মিয়া জানান, তার ভগ্নিপতি উজ্জ্বল মিয়া স্ত্রী-সন্তান নিয়ে ঢাকায় বসবাস করেন।মহান বিজয় দিবসের ছুটিতে পরিজন নিয়ে রোববার(১৫ ডিসেম্বর) গ্রামের বাড়িতে আসেন। মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় সোমবার(১৬ ডিসেম্বর) রাতে কাঁচপাই মোড় থেকে নাগরপুর থানা পুলিশ মো. উজ্জল মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের খবর পেয়ে স্ত্রী বীথি আক্তার তার ছেলে বিপ্লবকে বাড়িতে রেখে ওই রাতে নাগরপুর থানায় স্বামীকে দেখতে যান। বাড়ি ফিয়ে ছেলে বিপ্লবকে না পেয়ে সম্ভাব্য সব জায়গায় খোঁজখবর নেয়ার পর কোন সন্ধান না পেয়ে বাড়ি ফিরে আসেন।

পরদিন সকালে বীথি আক্তার তার স্বামী উজ্জল মিয়ার জামিন আবেদন করার জন্য টাঙ্গাইল আদালতে যান। এদিকে মঙ্গলবার(১৭ ডিসেম্বর) সকালের দিকে ধুবড়িয়ার কুষ্টিয়া বিলের পাশে সরিষাক্ষেতে ছেলে বিপ্লবের গলাকাটা মরদেহ পড়ে থাকার খবর পান।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আলম চাঁদ বলেন, দুর্র্বৃত্তরা রাতের কোন এক সময় বিপ্লবকে গলা কেটে হত্যা করে। হত্যার পর লাশ উপজেলার কুষ্টিয়া বিলের পাশে নির্জন সরিষাক্ষেতে ফেলে রেখে যায়। পরে পুলিশ নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno