আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৮:১৪

রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতির নয়া কমিটি গঠন

 

রাইসুল ইসলাম লিটন:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় সেকান্দার আলী সেকাকে সভাপতি ও মিনহাজ তালুকদারকে সাধারণ সম্পাদক করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়।


বৃহস্পতিবার প্রথম অধিবেশনে রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতির সভাপতি সেকান্দার আলী সেকার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বল্লা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ।


বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রামপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাহমুূুদুল হক চানু, আওয়ামী লীগ নেতা শুকুরুজ্জামান, ইউপি সদস্য গোলাম হোসেন, সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান, এনামুল হক,পল্লী চিকিৎসক ইসমাইল হোসেন প্রমুখ।


দ্বিতীয় অধিবেশনে বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদের সভাপতিত্বে ৪২৬ জন ব্যবসায়ীর উন্মুক্ত মতামতের পরিপ্রেক্ষিতে কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় সেকান্দার আলী সেকাকে সভাপতি ও মিনহাজ তালুকদারকে সাধারণ সম্পাদক করে শিল্প ও বণিক সমিতির এ কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno