আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:৩৬

রাস্তায় পড়ে থাকা করোনায় মৃত ব্যক্তির লাশের সৎকার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে রাস্তার পাশে পড়ে থাকা করোনায় মৃত্যুবরণকারীর লাশ সৎকার করেছে জেলা পূজা উদযাপন পরিষদ।

১৫ জুন ( সোমবার) শহরের কাগমারী রাণীদিনমনি মহাশ্মশানে ওই সৎকারকর্ম সম্পন্ন করা হয়। মৃত ব্যক্তি কালিহাতী উপজেলার আমজানী গ্রামের নকুল চন্দ্র দাসের ছেলে কেতন চন্দ্র দাস।

পুুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ জুন বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে নাসিরগ্লাস ফ্যাক্টরীর এলাকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে তারা। তদন্তে মৃত ব্যক্তির নাম-পরিচয় জানা গেলে পুলিশ তার গ্রামের বাড়িতে খোঁজ নেয়। সেখান থেকে গ্রামবাসী জানায়, কেতন চন্দ্র দাস দীর্ঘদিন ধরে পরিবারসহ গাজীপুরে বসবাস করত।

পুলিশ সেখানে(গাজীপুর) মৃত কেতন দাসের বাবা নকুল চন্দ্র দাসের সাথে যোগাযোগ করলে তার ছেলে কেতন চন্দ্র দাস করোনায় আক্রান্ত ছিল বলে স্বীকার করেন। হতদরিদ্র পরিবার লাশ সৎকার করতে কালিহাতীর গ্রামের বাড়ি নিতে অস্বীকৃতি জানায়।

পরে টাঙ্গাইল সদর থানা ও দেলদুয়ার থানার অফিসার ইনচার্জদ্বয় লাশটি সৎকার করার জন্য জেলা পূজা উদযাপন পরিষদকে অনুরোধ করেন। সোমবার জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লাশটি সৎকার করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করে।

টাঙ্গাইল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে বলেন, আমরা টাঙ্গাইল সদর থানা ও দেলদোয়ার থানার ওসি’র সার্বিক সহযোগীতায় বিধিসম্মতভাবে লাশটি সৎকার করেছি। লাশটি করোনা ভাইরাসে আক্রান্ত ছিল বলে দেলদুয়ার থানার ওসি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno