আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:৪৮

রেলক্রসিংয়ের দাবিতে ২০ গ্রামের মানুষের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু পূর্ব-ঢাকা রেল লাইনে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লভবাড়ী গ্রামে রেলক্রসিংয়ের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (২৯ জানুয়ারি) সকালে উপজেলার বল্লভবাড়ী রেল লাইনের দুইপাশে দাঁড়িয়ে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধনে স্থানীয় আলীপুর, বেলটিয়া, শ্যামশৈল, গড়িলাবাড়ী, পাথাইলকান্দি, বল্লভবাড়ি, বিনোদ লুহরিয়া, কুর্শাবেনু, বেনুকুর্শা, সরাতৈল, বিয়ারামারুয়াসহ আশেপাশের ২০ গ্রামের সহস্রাধিক মানুষ অংশ নেন।


ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে রেলক্রসিংয়ের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, স্থানীয় বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, ইউপি সদস্য বাবুল তালুকদার, হাজী আব্দুল বাছেদ আকন্দ, বাছেদ মাস্টার, রুবেল প্রামাণিক প্রমুখ।


বক্তারা বলেন, বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনে সীমানা প্রাচীর নির্মাণ করার উদ্যোগ নিয়েছে রেলওয়ে কৃর্তপক্ষ। সীমানা প্রাচীর নির্মাণ সম্পন্ন হলে আশপাশের ২০ গ্রামের ঐতিহ্যবাহী বল্লভবাড়ী কেন্দ্রীয় গোরস্থান, হাফিজিয়া মাদ্রাসা, লিল্লাহ বোডিং ও কেন্দ্রীয় জামে মসজিদে যাওয়া-আসার একমাত্র রাস্তা বন্ধ হয়ে যাবে। এই রাস্তা দিয়ে প্রতিদিন শিক্ষার্থী, মুসল্লিসহ শ’ শ’ মানুষ যাতায়াত করে থাকেন।


তারা সীমানা প্রাচীর নির্মাণের মাধ্যমে চলাচলের রাস্তাটি বন্ধ না করে রেলক্রসিং নির্মাণ করে যাতায়াতের ব্যবস্থা রাখার দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno