আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১:৩৭

লতিফ সিদ্দিকীকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা অনুসারীরা

 

দৃষ্টি নিউজ:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতীতে অব্যাহত পথসভা করছেন মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের সংগঠক ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। এর অংশ হিসেবে বৃহস্পতিবার(১৯ অক্টোবর) বিকালে কালিহাতী উপজেলার কোকডহরা বাজারে এক পথসভায় আয়োজন করা হয়।


ওই পথসভায় দীর্ঘদিনের পরিক্ষীত নেতা ও স্থানীয় প্রগতিশীল ধারার রূপকার সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে কাছে পেয়ে তার অনুসারীরা আনন্দে আত্মহারা হয়ে ওঠেছে। প্রতিটি পথসভায় স্লোগানে স্লোগানে তাদের প্রিয় নেতাকে বরণ করে নিচ্ছেন। ইতোমধ্যে জননেতা আবদুল লতিফ সিদ্দিকীর গণসংযোগ স্থানীয় রাজনৈতিক মহলে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।


এসময় জননেতা আবদুল লতিফ সিদ্দিকীর সঙ্গে ছিলেন, তার সহধর্মিণী ও সাবেক সংসদ সদস্য লায়লা সিদ্দিকী, বীরবাসিন্দা ইউপি চেয়ারম্যান মো. ছোহরাব আলী, বাংড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাসমত আলী নেতা, নাগবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান সিদ্দিকী মিল্টন প্রমুখ।


আওয়ামীলীগের স্থানীয় ত্যাগী, অবহেলিত ও তৃণমূলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে পথসভাটি বিশাল জনসভায় রূপ নেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno