আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:৪২

শুক্র ও শনিবার বল্লা ফাজিল মাদরাসায় ইসলামী জলসা

 

দৃষ্টি নিউজ:

dav

টাঙ্গাইলের বল্লা মাদরাসা দারুল ইসলাম মোহাম্মদীয়ার(ফাজিল মাদরাসা) ৫১তম বার্ষিক ইসলামী জলসা আগামি শুক্র ও শনিবার(৯ ও ১০ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি ওই ইসলামী জলসায় অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন।


দুই দিনব্যাপী ইসলামী জলসা পরিচালনা করবেন, মাদরাসা দারুল ইসলাম মোহাম্মদীয়ার(ফাজিল মাদরাসা) অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নান।


কালিহাতী উপজেলার বল্লা আহলে হাদীস জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত ওই ইসলামী জলসার উদ্বোধনী দিনে(শুক্রবার) মাদরাসা দারুল ইসলাম মোহাম্মদীয়ার(ফাজিল মাদরাসা) সভাপতি আলহাজ শাইখ মুহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য উপস্থাপন করবেন, বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সহ-সভাপতি শাইখ ডক্টর আহমাদুল্লাহ ত্রিশালী, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শাইখ ডক্টর আবুবকর মুহা. জাকারিয়া,

ভারতের মুর্শিদাবাদের ইসলামী চিন্তাবিদ শাইখ শাহীনুর রহমান, দ্বৈতকণ্ঠী ইসলামী বক্তা শাইখ মুহা. আব্দুল হান্নান আদিবী এবং বল্লা আহলে হাদীস জামে মসজিদের ইমাম ও খতিব শাইখ মুহা. ওবায়দুল্লাহ বিন আব্দুল ওয়াহিদ।


ইসলামী জলসার সমাপনী দিন(শনিবার) বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সভাপতি শাইখ ডক্টর মুহাম্মদ আব্দুল্লাহ ফারুক সালাফীর সভাপতিত্বে পবিত্র কোরআন ও সহীহ হাদীসের আলোকে বক্তব্য উপস্থাপন করবেন, বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সেক্রেটারী জেনারেল শাইখ ডক্টর মুহা. শহিদুল্লাহ খান মাদানী,

ভারতের দিল্লীর ইসলামী চিন্তাবিদ শাইখ তানভীরুল আলম চতুর্বেদী, ঢাকার সারেন্ডার্ড ইসলামী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট মাদরাসার অধ্যক্ষ শাইখ কাজী এএম ইউসুফ জাহান এবং জয়পুর হাটের ইসলামী বক্তা শাইখ আব্দুল মুক্তাদির বিন জাহাঙ্গীর। এছাড়া দেশ-বিদেশের ইসলামী বক্তা এবং স্থানীয় বিভিন্ন মসজিদ-মাদরাসার ইমাম ও খতিবরা বক্তব্য উপস্থাপন করবেন।


ওই ইসলামী জলসায় দারুল ইসলাম শিল্পী গোষ্ঠী ইসলামী সঙ্গীত পরিবেশন এবং মাদরাসার শিক্ষার্থীরা বিভিন্ন ভাষায় বক্তব্য উপস্থাপন করবেন।

ইসলামী জলসায় প্রজেক্টরের মাধ্যমে পৃথক শামিয়ানায় মহিলাদের ওয়াজ শোনার ব্যবস্থা করা হয়েছে। মাদরাসা কর্তৃপক্ষ মুসলিম সহ বিভিন্ন ধর্ম-বর্ণের সকল মানুষকে ওই ইসলামী জলসায় আমন্ত্রণ জানিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno