আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৩০

সখীপুরে ওয়ার্কসপে ড্রাম বিস্ফোরণে ওয়েল্ডিং মিস্ত্রি নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের টাঙ্গাইলের সখীপুরে এসএম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে থিনারের ড্রাম ঝালাই করার সময় বিস্ফোরণে ইয়াকুব আলী(৩৫) নামে এক ওয়েল্ডিং মিস্ত্রি নিহত হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকাল পৌনে চারটার দিকে উপজেলার এতিমখানা রোডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সবুজ, রাজ্জাক ও আতিক নামে আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। নিহত ইয়াকুব আলী উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের বগা প্রতিমা গ্রামের তাহের আলীর ছেলে।


জানা যায়, সখীপুর বাজারের ঢাকা রোডে দুই ভাই গ্লাস হাউজ অ্যান্ড হার্ডওয়্যার নামে একটি দোকানের থিনার ড্রামের মুখ খুলতে না পেরে এতিমখানা রোডের এসএম ইঞ্জিনিয়ারিং ওর্য়াকসপে নিয়ে যায়। সেখানে থিনার ভর্তি ড্রামে ঝালাই করার সময় ড্রামে আগুন লেগে বিস্ফোরিত হয়।


এ সময় ওয়েল্ডিং মিস্ত্রি ইয়াকুবের শরীরে আগুন ধরে যায় এবং তিনি ঘটনাস্থলেই মারা যান। ওই ওয়ার্কসপের কর্মচারী সবুজ, দুই ভাই গ্লাস হাউজ অ্যান্ড হার্ডওয়্যার নামে দোকানের মালিক আতিকুল ইসলাম ও কর্মচারী রাজ্জাক আহত হয়। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।


সখীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রোবহান আলী জানান, তারা গিয়ে মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখতে পান। মরদেহ ফায়ার সার্ভিসের বডি ব্যাগে রেখে পুলিশে খবর দেন। পরে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করে তারা চলে যান।


সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno